ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

সংবাদ সংগ্রহে গিয়ে মিরপুরে হামলার শিকার ৪ সাংবাদিক

মিরপুর পল্লবীর পলাশনগর বেলতলা মাদ্রাসায় ঢুকে ছাত্রদের মারধর করে বের করে দেওয়ার সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার হয়েছেন চার সাংবাদিক। বৃহস্পতিবার রাতের এ হামলায় আহতরা হলেন- সাপ্তাহিক নতুন বার্তার সম্পাদক ইউসুফ আহমেদ তুহিন, বাংলানিউজের স্টাফ করেসপন্ডেট মিরাজ মাহবুব ইফতি, দৈনিক বাংলাদেশের আলোর জহিরুল ইসলাম ও অনলাইন নিউজ পোর্টাল জাগো কণ্ঠের ফটোসাংবাদিক মো. আলী। 


সাংবাদিক ইউসুফ ওই দিনই যুবলীগ নেতা নয়নসহ ১০ জনের বিরুদ্ধে পল্ল­বী থানায় লিখিত অভিযোগ করেছেন। এরা হলেন- আল মাহামুদ নয়ন, আনোয়ার, আজমান, জালাল, বাদল, নুর মোহাম্মদ, মোক্তার, রাজন, কানন, আরিফুল ইসলাম (ডিএসপি বাবু)। 


অভিযোগে বলা হয়েছে, বেলতলার আনোয়ারুল উলুম মাদ্রাসার জমি দখলের জন্য ভেতরে ঢুকে ছাত্রদের মারধর করে বের করে দিচ্ছিল একদল সন্ত্রাসী। এই সংবাদ সংগ্রহের জন্য সেখানে জড়ো হলে সাংবাদিকদের ওপর হামলা করা হয়। প্রায় ২০-২৫ জন লোহার রড দিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। ভাংচুর করা হয় সাংবাদিকদের ক্যামেরা। সন্ত্রাসীরা তাদের মোবাইল সেটও ছিনিয়ে নেয়। পল্লবী থানার এসআই মাহবুব আলম খান বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ads

Our Facebook Page